For Advertisement

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে চলচ্চিত্র তারকাদের শ্রদ্ধা

১৫ আগস্ট ২০২০, ৯:১৩:৪৬

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নানা আয়োজন করেছে চলচ্চিত্রের ১৯টি সংগঠন। এই সংগঠনের ব্যানারে আজ সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন শিল্পী, কলাকুশলী ও নির্মাতারা। এরপর ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ১৯ সংগঠনের নেতাকর্মীরা।

এফডিসির জহির রায়হান কালার ল্যাবের সামনে সকাল ১১টা থেকে শুরু হয় ১৯ সংগঠনের আলোচনা সভা। এ সভায় উপস্থিত হয়ে মঞ্চে হাজির হন চিত্রনায়ক শাকিব খান, রিয়াজ, মিশা সওদাগর, ওমর সানী, অনন্ত জলিল, সাইমন সাদিক, নূতন, রোজিনা, মৌসুমী, নিপুন ও অপু বিশ্বাস। এছাড়াও উপস্থিত ছিলেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, সেক্রেটারি শামসুল আলম ও ১৯ সংগঠনের নেতারা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

এসময় চিত্রনায়ক রিয়াজ তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু আমাদের সবার নেতা। তার মতো নেতা ছিলো বলেই আমরা আজ বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু দলমত নির্বিশেষে সবার।

দুপুর সাড়ে ১২টার দিকে এ আলোচনা সভায় হাজির হয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর মতো নেতাকে খুন করে তারা দেশের কত বড় ক্ষতি করেছে তা কখনও পূরণ হবার নয়। তবে বাংলাদেশ নিয়ে বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিলো আমরা সবাই চাইলে সে স্বপ্ন কিছুটা হলেও তো বাস্তবায়ন করতে পারবো। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সে ব্রত নিয়েই সামনে এগোচ্ছেন। এই এফডিসিও বঙ্গবন্ধুর তৈরি। তাই আসুন, শোক দিবসে প্রতিজ্ঞা করি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে আমরা যার যার অবস্থান থেকে সুন্দর করার চেষ্টা করি।

For Advertisement

Unauthorized use of news, image, information, etc published by Protichhobi | Bangla News World Wide is punishable by copyright law. Appropriate legal steps will be taken by the management against any person or body that infringes those laws.

Comments: