For Advertisement

সাবরিনা-আরিফুলের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছালো

১৫ আগস্ট ২০২০, ৯:৩৮:৪১

করোনা পরীক্ষা নিয়ে প্রতারণার অভিযোগে করা মামলায় জেকেজির সিইও আরিফুল হক চৌধুরী ও ডা. সাবরিনা চৌধুরীসহ ৮ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭দিন পিছিয়েছে।

এ মামলায় আগামী ২০ আগস্ট শুনানির পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত। একই সঙ্গে সাবরিনা-আরিফ দম্পতিসহ ৬ আসামির পক্ষে এদিন জামিন চাওয়া হলে শুনানি শেষে আদালত তা নাকচ করেছেন।

বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী এই আদেশ দেন।

এর আগে সাবরিনা আরিফ চৌধুরী, জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফুল হক চৌধুরীসহ ৮আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

গত ৫ আগস্ট পুলিশের গোয়েন্দা বিভাগ ডা. সাবরিনা ও অন্য ৮জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়। এতে সাবরিনা ও আরিফকে জালিয়াতির মূল হোতা হিসেবে উল্লেখ করা হয়।

অভিযোগে বলা হয়, করোনা জালিয়াতিতে প্রধান ভূমিকা পালন করেছেন জেকেজির সাবরিনা ও তার স্বামী জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরী। আর বাকি আসামিরা ওই জালিয়াতিতে সহযোগিতা করেছেন।

মামলার অন্য ৬ আসামি হলেন- জেকেজির সমন্বয়ক সাঈদ চৌধুরী, জেকেজির সাবেক কর্মকর্তা হুমায়ুন কবির, তার স্ত্রী তানজিনা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম ও জেবুন্নেসা।

For Advertisement

Unauthorized use of news, image, information, etc published by Protichhobi | Bangla News World Wide is punishable by copyright law. Appropriate legal steps will be taken by the management against any person or body that infringes those laws.

Comments: