মঙ্গলবার ২ মার্চ, ২০২১

For Advertisement

সুশান্ত কাণ্ডে এবার প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য

১৫ আগস্ট, ২০২০ ৯:১৫:২৯

মাত্র ৩৪ বছর বয়সী অভিনেতা সুশান্ত মৃত্যুর পর প্রতিনিয়তই নতুন নতুন তথ্য সামনে আসছে। এবার সুশান্ত-কাণ্ডে আবারও প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য। মৃত্যুর আগে পর্যন্তও অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই মেটাতেন সুশান্ত, এমন তথ্যই জানা গেলো সম্প্রতি।

ইডি সূত্রে আগেই জানা গিয়েছিল, সুশান্তের তিনটি অ্যাকাউন্টের মধ্যে একটি থেকে প্রতি মাসে একটি ফ্ল্যাটের জন্য ইএমআই টাকা কাটে ব্যাংক। এ-ও জানা গিয়েছিল মুম্বাইয়ের মালাড অঞ্চলে অবস্থিত ওই ফ্ল্যাটটি সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা।

ইডি-র তরফে সুশান্তের প্রাক্তন বান্ধবীর নাম করা না হলেও নেওয়া হলেও ‘ইন্ডিয়া টুডে’র একটি রিপোর্টে দাবি করা হয়েছে, বিচ্ছেদের পরেও নাকি অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই দিয়ে যেতেন সুশান্ত। আরও জানা গিয়েছে, পুরো বিষয়টি জানতেন রিয়া চক্রবর্তীও। রিয়া জেরায় বলেছেন, মাসে মাসে ধারের টাকা শোধ করলেও অঙ্কিতাকে কোনও দিন ফ্ল্যাট থেকে বেরিয়ে যেতে বলেননি সুশান্ত।

বিশেষ সূত্রে জানা যাচ্ছে, বেশ কয়েক বছর আগে ফ্ল্যাটটি কেনা হয়েছিল। যদিও প্রতি মাসে ফ্ল্যাটটির জন্য কত টাকা দিতেন সুশান্ত তা এখনও জানা যায়নি। জানা গিয়েছে, রিয়ার পাশাপাশি অঙ্কিতাকেও ডেকে পাঠাতে পারে ইডি।

এ দিকে সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত চেয়ে কঙ্গনা, সুশান্তের পরিবারের পাশাপাশি সরব হয়েছেন অঙ্কিতাও। সরব হয়েছেন বরুণ ধাওয়ন, কৃতি শ্যানন সহ বলিউডের একাংশ। শুক্রবার সুশান্তের বেশ কিছু কর্মচারীকে ডেকে পাঠিয়েছে ইডি।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট

অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com

মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২০